• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

নবীনগরে পুত্রের হাতে পিতা খুন

# মিঠু সূত্রধর পলাশ, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :-
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পুত্রের হাতে এক পিতা নির্মমভাবে খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত ওই পিতার নাম আব্দুল সালাম (৭৫)। তিনি এলাকায় কাপড়ের ব্যবসা করতেন।
আজ ৭ মার্চ বৃহস্পতিবার সকাল আনুমানিক ৮টার দিকে নবীনগর পৌর এলাকার পশ্চিম পাড়া গোল মসজিদের সাথের একটি বসত বাড়িতে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় মো. সুমন (৩৪) ও মো. মিজানুর রহমান প্রকাশ সোহেল (২৬) নামে দুই ঘাতক পুত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক সম্পত্তি বন্টনসহ নানান বিষয় নিয়ে প্রায় ঝগড়াঝাঁটি লেগে থাকত তাদের পরিবারে। আজ বৃহস্পতিবার সকালে জায়গা বন্টনের বিষয় নিয়ে মাতা হাফেজা বেগমের সাথে পুত্র সুমন ও সোহেলের তর্ক-বিতর্ক সৃষ্টি করে তাদের মা’কে মারধর করতে থাকে তারা। পিতা আব্দুল সালাম সকালের বাজার শেষে বাড়ি ফিরে তার স্ত্রীকে মারতে দেখে প্রতিবাদ করলে তারা তাকেও মারধর করে গলায় চিপে ধরলে তিনি অচেতন হয়ে পরে। বিষয়টি স্থানীয়রা টের পেয়ে বৃদ্ধ আব্দুল সালাম মিয়াকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। জানা যায়, হত্যার বিষয়টি ধামাচাপা দিতে প্রতিবেশীদের তাদের বাড়ি থেকে বের করে দেয় সুমন ও সোহেল।
এ বিষয়ে সুমন ও সোহেলকে জিজ্ঞেস করলে তারা জানায়, আমাদের পিতা হার্ট এ্যাটাকে মৃত্যুবরণ করেছে। এ বিষয় নিয়ে আমাদের পরিবারের কারো কোন অভিযোগ নেই।
এ সময় খবর পেয়ে নবীনগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই পুত্রকে গ্রেপ্তার করে এবং নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেন।
নবীনগর থানার ওসি মাহাবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় আমাদের তদন্ত চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *